রাঙামাটি । শনিবার, ১৩ জুলাই ২০২৪ , ২৮ আষাঢ় ১৪৩১

ব্রেকিং

গভীর রাতে কাপ্তাইয়ের কেপিএমে আগুন, উৎপাদন বন্ধবন্যপ্রাণী বাঁচাতে হলে পরিবেশ ও আবাসস্থল ঠিক রাখতে হবেরাঙামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধারক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদপরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই: দীপংকর তালুকদারনারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণবাঘাইছড়িতে বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারটানা বর্ষণে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি, চার ইউনিটে বিদ্যুৎ উৎপাদন ১৬৪ মেগাওয়াটখাগড়াছড়িতে পাহাড়ধস: ৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিকতিন দিনের সফরে রাঙামাটি আসছেন রাষ্ট্রপতিরাঙামাটিতে পাহাড় ধসের সর্তকতায় মাইকিং, প্রস্তুত ২৬৭ আশ্রয়কেন্দ্ররাঙামাটিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিতবাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৭ জুলাই, ভোট ইভিএমে

রাঙামাটি (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৪৮, ২৪ সেপ্টেম্বর ২০২৩

লংগদুতে বিদ্যুতের তারে শক লেগে পানিতে পড়ে নিখোঁজ ১, আহত ২

লংগদুতে বিদ্যুতের তারে শক লেগে পানিতে পড়ে নিখোঁজ ১, আহত ২

রাঙামাটির লংগদুতে কাচালং নদীতে বৈদ্যুতিক তারের নিচ দিয়ে পিকনিকের বোট (ইঞ্জিন নৌকা) যাওয়ার সময় তারের সাথে শক লেগে একজন পানিতে পড়ে নিখোঁজ ও দুইজন আহত হয়েছে। আহত দু'জনকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় লংগদু উপজেলার মাইনীমুখ-গাথাছড়া সেতুর পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার মাইনীমুখ-গাঁথাছড়া সেতুর পাশে কাচালং নদীতে বৈদ্যুতিক তারের নিচ দিয়ে একটি পিকনিকের বোট যাওয়ার সময় তিন জনের শরীরে বিদ্যুতের তার লেগে যায়। এতে বিদ্যুতের শক খেয়ে ছামাদুল হক (২৫) নামের একজন সাথে সাথে পানিতে পড়ে ডুবে গিয়ে নিখোঁজ হয় এবং অপর দুইজন মোঃ মামুন (১৮) ও মোঃ রাসেল (২০) গুরুতর আহত হয়। এদের তিন জনের বাড়ী মাইনীমুখ ইউনিয়নের গাথাঁছড়া এলাকায়।

লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দিন বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা সেখানে গিয়েছি এবং ফায়ার সার্ভিসকে খবর দিয়েছে। নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে উদ্ধার অভিযান চলছে। না পাওয়া পর্যন্ত উদ্ধারাভিযান চলবে।

এদিকে, খবর পেয়ে লংগদু সেনা জোনের সেনাবাহিনীর একটি টিম, পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মীরা এবং মাইনীমুখ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান যৌথভাবে লোকাল ডুবুরি এনে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।  

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়