রাঙামাটি । বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪ , ৮ কার্তিক ১৪৩১

রাঙামাটি (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৪৮, ২৪ সেপ্টেম্বর ২০২৩

লংগদুতে বিদ্যুতের তারে শক লেগে পানিতে পড়ে নিখোঁজ ১, আহত ২

লংগদুতে বিদ্যুতের তারে শক লেগে পানিতে পড়ে নিখোঁজ ১, আহত ২

রাঙামাটির লংগদুতে কাচালং নদীতে বৈদ্যুতিক তারের নিচ দিয়ে পিকনিকের বোট (ইঞ্জিন নৌকা) যাওয়ার সময় তারের সাথে শক লেগে একজন পানিতে পড়ে নিখোঁজ ও দুইজন আহত হয়েছে। আহত দু'জনকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় লংগদু উপজেলার মাইনীমুখ-গাথাছড়া সেতুর পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার মাইনীমুখ-গাঁথাছড়া সেতুর পাশে কাচালং নদীতে বৈদ্যুতিক তারের নিচ দিয়ে একটি পিকনিকের বোট যাওয়ার সময় তিন জনের শরীরে বিদ্যুতের তার লেগে যায়। এতে বিদ্যুতের শক খেয়ে ছামাদুল হক (২৫) নামের একজন সাথে সাথে পানিতে পড়ে ডুবে গিয়ে নিখোঁজ হয় এবং অপর দুইজন মোঃ মামুন (১৮) ও মোঃ রাসেল (২০) গুরুতর আহত হয়। এদের তিন জনের বাড়ী মাইনীমুখ ইউনিয়নের গাথাঁছড়া এলাকায়।

লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দিন বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা সেখানে গিয়েছি এবং ফায়ার সার্ভিসকে খবর দিয়েছে। নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে উদ্ধার অভিযান চলছে। না পাওয়া পর্যন্ত উদ্ধারাভিযান চলবে।

এদিকে, খবর পেয়ে লংগদু সেনা জোনের সেনাবাহিনীর একটি টিম, পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মীরা এবং মাইনীমুখ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান যৌথভাবে লোকাল ডুবুরি এনে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।  

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়