রাঙামাটি । বুধবার, ০১ মে ২০২৪ , ১৭ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ১৩:১৫, ২৪ এপ্রিল ২০২৪

জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার

জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদের সব উদ্যোগের সঙ্গে যুক্ত আছেন। প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক।

মঙ্গলবার জাতীয় সংসদ ভবনের পার্লামেন্ট এলডি হলে বাংলাদেশ পার্লামেন্ট অফিসার্স ক্লাবের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, পার্লামেন্ট অফিসার্স ক্লাব সবর জন্য উন্মুক্ত। এই ক্লাবের সদস্যরা পরিবার পরিজন নিয়ে বিশেষ দিবসভিত্তিক অনুষ্ঠান, পিঠা-পার্বণ, মেলা, বৃক্ষরোপণের মতো পরিবেশ সহায়ক কাজ, আনন্দ ও বিনোদনমূলক অনুষ্ঠান আয়োজন করতে পারে।

তিনি আরো বলেন, জাতীয় সংসদ থেকে পার্লামেন্ট অফিসার্স ক্লাবকে পূর্ণ সহযোগিতা প্রদান করা হবে। সবাইকে সম্পৃক্ত করেই পার্লামেন্ট অফিসার্স ক্লাবের কার্যক্রম সামনে এগিয়ে যাবে।

বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব এবং ক্লাব পরিচালনা কমিটির আহ্বায়ক কে এম আব্দুস সালামের সভাপতিত্বে এবং জাতীয় সংসদ সচিবালয়ের যুগ্ম-সচিব তারিক মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পার্লামেন্ট অফিসার্স ক্লাবের সদস্য সচিব ও যুগ্ম-সচিব এ কে এম জি কিবরিয়া মজুমদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

জনপ্রিয়