রাঙামাটি । শনিবার, ১৩ জুলাই ২০২৪ , ২৮ আষাঢ় ১৪৩১

ব্রেকিং

গভীর রাতে কাপ্তাইয়ের কেপিএমে আগুন, উৎপাদন বন্ধবন্যপ্রাণী বাঁচাতে হলে পরিবেশ ও আবাসস্থল ঠিক রাখতে হবেরাঙামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধারক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদপরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই: দীপংকর তালুকদারনারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণবাঘাইছড়িতে বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারটানা বর্ষণে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি, চার ইউনিটে বিদ্যুৎ উৎপাদন ১৬৪ মেগাওয়াটখাগড়াছড়িতে পাহাড়ধস: ৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিকতিন দিনের সফরে রাঙামাটি আসছেন রাষ্ট্রপতিরাঙামাটিতে পাহাড় ধসের সর্তকতায় মাইকিং, প্রস্তুত ২৬৭ আশ্রয়কেন্দ্ররাঙামাটিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিতবাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৭ জুলাই, ভোট ইভিএমে

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৫:০৫, ১৩ জুন ২০২৪

আপডেট: ১৫:১৮, ১৩ জুন ২০২৪

রাঙামাটিতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা ও হত্যার দায়ে আসামির মৃত্যুদণ্ড

রাঙামাটিতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা ও হত্যার দায়ে আসামির মৃত্যুদণ্ড

রাঙামাটিতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা ও হত্যার দায়ে আসামি অংবাচিং মারমা প্রকাশ বামং কে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে রাঙামাটি নারী ও শিশু দমন ট্রাইব্যুনালের বিচারক এ ই এম ইসমাইল হোসেনের আদালত এ রায় প্রদান করেন।

মামলার এজাহার হতে জানা যায়, ২০১৯ সালের ২ ফেব্রুয়ারি রাঙামাটি জেলার কাপ্তাই চন্দ্রঘোনা থানার বড়খোলা পাড়ার ৯ বছর বয়সী তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থী আসামির বাসায় প্রাইভেট পড়তে যান। তার সাথে পড়তে যাওয়া অন্য সকল শিক্ষার্থীদের ছুটি দিয়ে ভিকটিমকে রেখে দেয় আসামি। পরে ভিকটিম বাড়ি না ফেরায় তার পিতা ভিকটিমের খোঁজে যান। তখন আসামি তাকে পড়া শেষ করে ছুটি প্রদান করে বলে জানালেও পরের দিন ৩ ফেব্রুয়ারি ভোরে আসামীকে লাশ ভর্তি বস্তাসহ আটক করে স্থানীয়রা।

আদালত সূত্রে জানা যায়, আসামির বিরুদ্ধে সকল সাক্ষ্য প্রমাণিত হওয়ায় তাকে সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড এবং দেড় লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ রায়ে সন্তুষ্ট প্রকাশ করেন রাষ্ট্রপক্ষের কৌঁসুলী। অন্যদিকে, এমন রায়ে সমাজের অপরাধ প্রবণতা বন্ধ হবে বলে মন্তব্য করেন আসামী পক্ষের আইনজীবী।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়