রাঙামাটি । বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪ , ৮ কার্তিক ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:৫৯, ২৫ জুন ২০২৪

কাপ্তাইয়ের রাইখালীতে চাঁদের গাড়ী উল্টে নিহত ১, আহত ২

কাপ্তাইয়ের রাইখালীতে চাঁদের গাড়ী উল্টে নিহত ১, আহত ২
রাইখালীতে উল্টে যাওয়া চাঁদের গাড়ী। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া-ভালুকিয়া সড়কের কারিগর পাড়া বাজার নামক স্থানে জীপ উল্টে গিয়ে ঘটনাস্থলে ১ জন নিহত এবং ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৫ জুন) বিকেল প্রায় ৪টায় সড়ক দূর্ঘটনাটি ঘটে বলে জানায় স্থানীয়রা। 

নিহত যুবকের নাম ইমন (১৯)। সে রাইখালী ইউনিয়নের ফুলতলি মুসলিম পাড়া এলাকার মোঃ বাহারমের পুত্র বলে জানায় রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা।

এ ঘটনায় চাঁদের গাড়ি চালক নুর আলম বাছা (২৮) ও যাত্রী মোঃ সাকিব (২২) নামে গুরুতর আহত হয়। আহত সাকিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং গাড়ীর চালক নুর আলম বাছাকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নেওয়া হয়েছে বলে চন্দ্রঘোনা থানা পুলিশ জানিয়েছে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানায়, ২নং রাইখালী ইউনিয়নে ভালুকিয়া থেকে একটি চাঁদের গাড়ি (জীপ) লাকড়ি বোঝায় করে নিয়ে আসার সময়  কারিগরপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে  ঘটনাস্থলেই মোঃ ইমন মৃত্যুবরণ করে। চালক নুর আলম বাছা ও মোঃ সাকিব গুরুতর আহত হয়। দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে চন্দ্রঘোনা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়।

চন্দ্রঘোনা থানার ওসি আনচারুল করিম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ও আহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনপ্রিয়