রাঙামাটি । শনিবার, ২৬ অক্টোবর ২০২৪ , ১০ কার্তিক ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৪৮, ৩ জুলাই ২০২৪

বাঘাইছড়িতে বন্যার পানিতে ভেসে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র

বাঘাইছড়িতে বন্যার পানিতে ভেসে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র

রাঙামাটির বাঘাইছড়িতে বন্যায় তলিয়ে যাওয়া সড়ক হেটে পার হতে গিয়ে স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছে বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র কৃতিত্ব চাকমা। মঙ্গলবার বিকেল ৫টায় এই ঘটনা ঘটে।

নিখোঁজ শিক্ষার্থী মধ্যম বাঘাইছড়ি গ্রামের মিল্টন চাকমার ছেলে।

বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শান্তি বিকাশ চাকমা বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শিক্ষার্থী কৃতিত্ব চাকমা সহপাঠীদের সাথে বাঘাইছড়ি পৌরসভার ৮নং ওয়ার্ডের নারিকেল বাগান সড়ক হেঁটে পার হওয়ার সময় পা পিছলে পানিতে ভেসে যায়। স্রোত থাকায় মুহূর্তে সে তলিয়ে যায়। সংবাদ পেয়ে স্থানীয়র ২০/২৫ জন যুবক অনেক খুঁজাখুঁজি করলেও কোন সন্ধান মেলেনি।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার বিষয়টি শিকার করে দুঃখ প্রকাশ করেন এবং স্থানীয়দের সচেতন হওয়ার অনুরোধ করেন। টানা ৪ দিনের ভারী বৃষ্টি পাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বাঘাইছড়ি পৌরসভা ও ৬ টি ইউনিয়নের নিম্ন অঞ্চল প্লাবিত হয়েছে এতে সড়ক তলিয়ে অভ্যন্তরিন যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

এদিকে, সাজেকের বাঘাইহাট বাজার ও মাচালং সড়ক পানিতে তলিয়ে যাওয়ায় সাজেকে বেড়াতে গিয়ে আটকে পড়েছে দুই শতাধিক পর্যটক। উপজেলায় প্রায় ১০ হাজার মানুষ পানিবন্ধি অবস্থায় রয়েছে উপজেলা প্রমাসনের পক্ষ থেকে ৫৫টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। এরইমধ্যে ৭ শতাধিক মানুষ আশ্রয় কেন্দ্রে অবস্থান করছে। পৌরসভা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হচ্ছে শুকনো খাবার। তাছাড়া বন্যার পানিতে শতাধিক পুকুরের মাছ ভেসে গেছে।

জনপ্রিয়