রাঙামাটি । শনিবার, ১৩ জুলাই ২০২৪ , ২৮ আষাঢ় ১৪৩১

ব্রেকিং

গভীর রাতে কাপ্তাইয়ের কেপিএমে আগুন, উৎপাদন বন্ধবন্যপ্রাণী বাঁচাতে হলে পরিবেশ ও আবাসস্থল ঠিক রাখতে হবেরাঙামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধারক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদপরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই: দীপংকর তালুকদারনারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণবাঘাইছড়িতে বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারটানা বর্ষণে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি, চার ইউনিটে বিদ্যুৎ উৎপাদন ১৬৪ মেগাওয়াটখাগড়াছড়িতে পাহাড়ধস: ৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিকতিন দিনের সফরে রাঙামাটি আসছেন রাষ্ট্রপতিরাঙামাটিতে পাহাড় ধসের সর্তকতায় মাইকিং, প্রস্তুত ২৬৭ আশ্রয়কেন্দ্ররাঙামাটিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিতবাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৭ জুলাই, ভোট ইভিএমে

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৪৮, ৩ জুলাই ২০২৪

বাঘাইছড়িতে বন্যার পানিতে ভেসে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র

বাঘাইছড়িতে বন্যার পানিতে ভেসে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র

রাঙামাটির বাঘাইছড়িতে বন্যায় তলিয়ে যাওয়া সড়ক হেটে পার হতে গিয়ে স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছে বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র কৃতিত্ব চাকমা। মঙ্গলবার বিকেল ৫টায় এই ঘটনা ঘটে।

নিখোঁজ শিক্ষার্থী মধ্যম বাঘাইছড়ি গ্রামের মিল্টন চাকমার ছেলে।

বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শান্তি বিকাশ চাকমা বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শিক্ষার্থী কৃতিত্ব চাকমা সহপাঠীদের সাথে বাঘাইছড়ি পৌরসভার ৮নং ওয়ার্ডের নারিকেল বাগান সড়ক হেঁটে পার হওয়ার সময় পা পিছলে পানিতে ভেসে যায়। স্রোত থাকায় মুহূর্তে সে তলিয়ে যায়। সংবাদ পেয়ে স্থানীয়র ২০/২৫ জন যুবক অনেক খুঁজাখুঁজি করলেও কোন সন্ধান মেলেনি।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার বিষয়টি শিকার করে দুঃখ প্রকাশ করেন এবং স্থানীয়দের সচেতন হওয়ার অনুরোধ করেন। টানা ৪ দিনের ভারী বৃষ্টি পাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বাঘাইছড়ি পৌরসভা ও ৬ টি ইউনিয়নের নিম্ন অঞ্চল প্লাবিত হয়েছে এতে সড়ক তলিয়ে অভ্যন্তরিন যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

এদিকে, সাজেকের বাঘাইহাট বাজার ও মাচালং সড়ক পানিতে তলিয়ে যাওয়ায় সাজেকে বেড়াতে গিয়ে আটকে পড়েছে দুই শতাধিক পর্যটক। উপজেলায় প্রায় ১০ হাজার মানুষ পানিবন্ধি অবস্থায় রয়েছে উপজেলা প্রমাসনের পক্ষ থেকে ৫৫টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। এরইমধ্যে ৭ শতাধিক মানুষ আশ্রয় কেন্দ্রে অবস্থান করছে। পৌরসভা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হচ্ছে শুকনো খাবার। তাছাড়া বন্যার পানিতে শতাধিক পুকুরের মাছ ভেসে গেছে।

জনপ্রিয়