রাঙামাটি । শনিবার, ১৩ জুলাই ২০২৪ , ২৮ আষাঢ় ১৪৩১

ব্রেকিং

গভীর রাতে কাপ্তাইয়ের কেপিএমে আগুন, উৎপাদন বন্ধবন্যপ্রাণী বাঁচাতে হলে পরিবেশ ও আবাসস্থল ঠিক রাখতে হবেরাঙামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধারক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদপরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই: দীপংকর তালুকদারনারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণবাঘাইছড়িতে বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারটানা বর্ষণে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি, চার ইউনিটে বিদ্যুৎ উৎপাদন ১৬৪ মেগাওয়াটখাগড়াছড়িতে পাহাড়ধস: ৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিকতিন দিনের সফরে রাঙামাটি আসছেন রাষ্ট্রপতিরাঙামাটিতে পাহাড় ধসের সর্তকতায় মাইকিং, প্রস্তুত ২৬৭ আশ্রয়কেন্দ্ররাঙামাটিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিতবাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৭ জুলাই, ভোট ইভিএমে

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৬:৫৯, ৪ জুলাই ২০২৪

আপডেট: ১৭:০৩, ৪ জুলাই ২০২৪

রাঙামাটিতে নারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণ

রাঙামাটিতে নারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণ

পার্বত্য চট্টগ্রাম থেকে নারী পাচারের অভিযোগে পাচার চক্রের তিন চাকমা সদস্যকে গ্রেফতার করেছে বাঘাইছড়ি থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- সজীব চাকমা, মামিয়া চাকমা এবং জেসি চাকমা। গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করে।

গত বুধবার (৩ জুলাই) রাতে ঢাকায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সহায়তায় ঢাকার উত্তরা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। পরে আজ দুপুরে গ্রেফতারকৃতদের রাঙামাটি চীফ জুডিশিয়াল আদালতে তোলা হলে আমলী আদালত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট কাউসার পারভীন গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরণ করে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আহমেদ ও ওসি তদন্ত দৌসত মোহাম্মদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকার উত্তরার একটি বাসা থেকে পাচার চক্রের তিন সদস্য গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।

পুলিশ সূত্র জানায়, গত ১৯ জুন বাঘাইছড়ির কলেজ পড়ুয়া ছাত্রী প্রজ্ঞা চাকমাকে (১৭) রাঙামাটি শহর থেকে পাচারের উদ্দেশ্যে অপহরণ করে চক্রটি। পরে নিখোঁজ ডায়েরি করে ভুক্তভোগীর বাবা। গত ২৬ জুন ঢাকা থেকে এই কলেজ ছাত্রীকে উদ্ধার করা হলে ২৭ জুন রাঙামাটির বাঘাইছড়ি থানায় মামলা করে ওই কলেজ ছাত্রী।

মামলার পরই বাঘাইছড়ি থানার ওসি তদন্ত দৌসত মোহাম্মদ ও এসআই মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম ঢাকায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সহায়তায় ঢাকার উত্তরায় অভিযানে যায়। এ অভিযানে তিনজন চাকমাকে গ্রেফতার করে পুলিশ। 

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে তাদের রাঙামাটির আদালতে নিয়ে আসা হয়েছে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়