রাঙামাটি । শনিবার, ১৩ জুলাই ২০২৪ , ২৮ আষাঢ় ১৪৩১

ব্রেকিং

গভীর রাতে কাপ্তাইয়ের কেপিএমে আগুন, উৎপাদন বন্ধবন্যপ্রাণী বাঁচাতে হলে পরিবেশ ও আবাসস্থল ঠিক রাখতে হবেরাঙামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধারক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক অনুদান দিলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদপরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই: দীপংকর তালুকদারনারী পাচার চক্রের তিন চাকমা সদস্যকে জেল হাজতে প্রেরণবাঘাইছড়িতে বন্যার পানিতে তলিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারটানা বর্ষণে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি, চার ইউনিটে বিদ্যুৎ উৎপাদন ১৬৪ মেগাওয়াটখাগড়াছড়িতে পাহাড়ধস: ৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিকতিন দিনের সফরে রাঙামাটি আসছেন রাষ্ট্রপতিরাঙামাটিতে পাহাড় ধসের সর্তকতায় মাইকিং, প্রস্তুত ২৬৭ আশ্রয়কেন্দ্ররাঙামাটিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিতবাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৭ জুলাই, ভোট ইভিএমে

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৫:২৩, ৬ জুলাই ২০২৪

কাপ্তাই বিএফআইডিসি সরকারি প্রাঃ বিদ্যালয় সড়কের বেহাল অবস্থা

কাপ্তাই বিএফআইডিসি সরকারি প্রাঃ বিদ্যালয় সড়কের বেহাল অবস্থা

কাপ্তাই বিএফআইডিসি সরকারি প্রাঃ বিদ্যালয় থেকে শিল্প এলাকার বটতল পর্যন্ত সড়কটি খানাখন্দে বেহাল অবস্থার কারণে জনদূর্ভোগ চরমে উঠেছে।  সড়কটি দিয়ে প্রতিনিয়ত স্কুল, কলেজ, পলিটেকনিক, মাদরাসার কোমলমতি শিক্ষার্থী, কলকারখানার শ্রমিকসহ শত শত লোকজন যাতায়াত করে থাকে।

সড়কের মধ্যে অসংখ্য ছোট বড় গর্তে ময়লা আর্বজনা ও কাদা পানি জমে একাকার হয়ে আছে। সড়কটি দিয়ে  যানবাহন চলাচলের পথে স্কুল, কলেজ, মাদরাসা কোমলমতি শিক্ষার্থী ও পথচারীরা বিভিন্ন সমস্যায় পড়ছে।

জানা গেছে, কয়েকবছর পূর্বে উক্ত সড়কটি রাঙামাটি জেলা পরিষদের অর্থায়নে একবার সংস্কার করা হয়েছিল। এলাকার সচেতন নাগরিক আকতার আলম, মাদরাসা শিক্ষক মোকাম্মেল হোসেন, স্কুল শিক্ষক সেলিনা আক্তার জানান, উক্ত সড়কটি দ্রুত সংস্কার করা প্রয়োজন। নাহলে আগামী কিছুদিনের মধ্যে চলাচলে আরও বড় ধরনের সমস্যা সৃষ্টি হবে। শিক্ষার্থী নাজমুল, সাইম, হেলেনা ও শারমিন জানায়, আমরা এ সড়কটি দিয়ে চলতে গেলে ময়লা,  আর্বজনা ও গর্তে পড়তে হয়। কোন কোন সময় গর্তে পড়ে স্কুলের পোষাক ও বই খাতা নষ্ট হয়ে যায়। তাই আমরা চাই সড়কটি প্রশাসন দ্রুত সংস্কার করে আমাদের কষ্ট লাগব করবে।

কাপ্তাই ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মুজিবুর রহমান বলেন, এই সড়কটি বেহাল অবস্থায় আছে। কিন্ত এটা ইউনিয়নের বাজেট দিয়ে সংস্কার করা সম্ভব নয়। এরআগে রাঙামাটি জেলা পরিষদের অর্থায়নে সড়কটি মেরামত করা হয়েছিল। তারা চাইলে সড়কটি দ্রুত সংস্কার করা সম্বব হবে।

 

জনপ্রিয়