রাঙামাটি । শনিবার, ২৬ অক্টোবর ২০২৪ , ১০ কার্তিক ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:১৫, ৮ জুলাই ২০২৪

কাপ্তাইয়ে অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

কাপ্তাইয়ে অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

কাপ্তাই উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল, বালক (অনুর্ধ্ব ১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব ১৭) এর উদ্বোধন করা হয়েছে।

গত রোববার (৭ জুলাই) বিকেলে কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়িস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মহিউদ্দিন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্বরূপ মুহুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহমুদ হাসান, সহকারী তথ্য অফিসার দেলোয়ার হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়াসহ উপজেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য ও ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টের উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় বালক বিভাগে চন্দ্রঘোনা ইউনিয়ন ৩-০ গোলে ওয়াগ্গা ইউনিয়নকে পরাজিত করে। অপরদিকে, বালক বিভাগে দ্বিতীয় খেলায় ট্রাইব্রেকারে রাইখালী ইউনিয়ন পরিষদ ৭-৬ গোলে চিৎমরম ইউনিয়ন পরিষদকে পরাজিত করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন কল্যান বিকাশ তনচংগ্যা এবং সহকারী রেফারির দায়িত্ব পালন করেন আব্দুল কাদের ও স্বপন দাশ।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়