রাঙামাটি । শনিবার, ২৬ অক্টোবর ২০২৪ , ১০ কার্তিক ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:২৯, ১০ জুলাই ২০২৪

অনূর্ধ্ব ১৭ ফুটবল খেলায় কাপ্তাই ও রাইখালী ইউনিয়ন চ্যাম্পিয়ন

অনূর্ধ্ব ১৭ ফুটবল খেলায় কাপ্তাই ও রাইখালী ইউনিয়ন চ্যাম্পিয়ন

কাপ্তাই উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব ১৭) বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে কাপ্তাই ইউনিয়ন।

মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে কাপ্তাই শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় কাপ্তাই ইউনিয়ন ৪-১ গোলে রাইখালী ইউনিয়নকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

একইদিন অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব ১৭) এর ফাইনাল খেলায় রাইখালী ইউনিয়ন ২-০ গোলে কাপ্তাই ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

খেলা শেষে রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মহিউদ্দিন এতে সভাপতিত্ব করেন।

ফাইনাল খেলায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্বরূপ মুহুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি হোসেন, চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং, ওয়াগ্গা টি এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক আমিনুর রশীদ কাদেরী, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান মোঃ আকতার হোসেন মিলনসহ ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য ও ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়