রাঙামাটি । সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ , ১৫ বৈশাখ ১৪৩১

আলোকিত রাঙ্গামাটি ডেস্কঃ-

প্রকাশিত: ২১:৫৭, ২৮ সেপ্টেম্বর ২০১৯

“যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই”

“যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই”

নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার বলেছেন, যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। যারা খেলার মাঠে ব্যস্ত থাকে, তারা খারাপ কাজ করে না। খেলাধূলার মাধ্যমে যুব সমাজের সুস্থ মানসিকতার বিকাশ ঘটে। ক্রীড়া বিপ্লবের মাধ্যমেই একদিন এই দেশ হবে মাদক ও নেশামুক্ত। শনিবার (২৮সেপ্টেম্বর) বিকালে নানিয়ারচর উপজেলাধীন ইসলামপুর ভাই ভাই ক্লাব এর আয়োজনে ইসলামপুর ভাই ভাই মাঠ প্রাঙ্গনে মাসব্যাপী ভাই ভাই ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামান হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার। এসময় উপস্থিত ছিলেন, নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন, নানিয়ারচর জোন প্রতিনিধি বিজেও ৬১২৯৩ (SWO) মোঃ ছাদেকুল ইসলাম।

উক্ত মাসব্যাপী ভাই ভাই ফুটবল টুর্নামেন্টে ৩৪টি টিম অংশগ্রহণ করে এবং উদ্ধোধনী ম্যাচে পাতাছড়ি ক্লাব রিঝিবিল ক্লাবকে ৭-২ গোলে পরাজিত করে।

উদ্ধোধনী খেলা শেষে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামান হাওলাদার ৫,০০০ হাজার টাকা ভাই ভাই ক্লাবকে অনুদান হিসেবে প্রদান করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়