রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

সেনাবাহিনীকে জড়িয়ে আবারও ‘হিল ভয়েসের অপপ্রচার’পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৪৪, ৫ এপ্রিল ২০২০

দেশে যথেষ্ট পরিমাণে খাদ্যসামগ্রী মজুত আছে: ওবায়দুল কাদের

দেশে যথেষ্ট পরিমাণে খাদ্যসামগ্রী মজুত আছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের


দেশে যথেষ্ট পরিমাণে খাদ্যসামগ্রী মজুত রয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় ২৫০ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। নিম্নআয়ের ব্যক্তিদের ‘ঘরে ফেরা কর্মসূচি’র আওতায় নিজ নিজ গ্রামে সহায়তা পৌঁছে দেয়া হবে।

করোনাভাইরাস মোকাবিলায় জনগণকে ধৈর্য না হারিয়ে সরকারের দেয়া নির্দেশনা মেনে চলতে হবে। এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে দলীয় নেতাকর্মীসহ দেশের সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা অক্ষরে অক্ষরে পালন করার আহ্বান জানান ওবায়দুল কাদের। 

শুক্রবার তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। ওবায়দুল কাদের বলেন, সামষ্টিক স্বার্থে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। নিজেদের সুরক্ষিত রাখতে এবং ঘরে বসে স্বাধীনতা উপভোগ করারও আহ্বান জানান। তিনি বলেন, করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার স্বাস্থ্যসেবায় নতুন ব্যবস্থার উন্নতি করে চলেছে। মানবিক এই সঙ্কটে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা নিজেদের উজাড় করে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। এজন্য তাদেরকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, একটি মতলবি মহল সামাজিক যোগাযোগের মাধ্যমে দেশের এই সঙ্কটেও গুজব, অপপ্রচার চালাচ্ছে। গুজব, অপপ্রচার ছড়িয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। এসব যাতে আর না করতে পারে সে ব্যপারে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

এর আগে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে বিভিন্ন হাসপাতাল ও সামাজিক সংগঠনকে করোনা প্রতিরোধে উপকরণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এ কার্যক্রম পরিচালনা করেন। তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় অসহায়, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে দলের সব মহলের নেতাকর্মীরা। করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ চলমান থাকবে, যতদিন না এই সমস্যা সমাধান হয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়