রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:৫৬, ২১ অক্টোবর ২০২৩

দুর্গাপূজার মহাষষ্ঠীতে চন্দ্রঘোনায় মঙ্গল শোভাযাত্রা

দুর্গাপূজার মহাষষ্ঠীতে চন্দ্রঘোনায় মঙ্গল শোভাযাত্রা
চন্দ্রঘোনায় মঙ্গল শোভাযাত্রার একাংশ।

ঢাক, কাসর, শঙ্খধ্বনি আর উলুধ্বনি এবং বর্ণিল সাজে সজ্জিত হয়ে ভক্তরা মঙ্গল শোভাযাত্রায় অংশ নেয়। মোমবাতি হাতে নিয়ে শোভাযাত্রা থেকে দেশ, জাতি ও বিশ্বের সকল ভাষাভাষী মানুষের মঙ্গল কামনা করা হয়।

সনাতনী সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার মহাষষ্ঠীতে গত শুক্রবার সন্ধ্যা ৭টায় চন্দ্রঘোনা মিশন এলাকায় সার্বজনীন শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরের উদ্যোগে এই মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। এ সময় মঙ্গল শোভাযাত্রাটি মন্দির প্রাঙ্গন থেকে শুরু হয়ে মিশন হাসপাতাল ঘাট হয়ে আবারও মন্দির প্রাঙ্গনে এসে শেষ হয়।

কাপ্তাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই মঙ্গল শোভাযাত্রার উদ্বোধন করেন।

মন্দির পরিচালনা কমিটির সভাপতি রিপন কান্তি গুহের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শিমুল গুপ্তের সঞ্চালনায় এ সময় চন্দ্রঘোনা শ্রী শ্রী সিদ্বিশরী কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুধীর ধর, কাপ্তাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সন্তোষ দাশ, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, মন্দির পরিচালনা কমিটির অর্থ সম্পাদক অরুন বৈদ্যসহ মন্দির পরিচালনা কমিটির সদস্য এবং ভক্তরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়