রাঙামাটি । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ , ১৮ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি সংবাদদাতাঃ

প্রকাশিত: ১৩:১০, ২৫ এপ্রিল ২০২৪

আপডেট: ১৩:১৪, ২৫ এপ্রিল ২০২৪

সাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণ

সাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক-উদয়পুর সীমান্তে ট্রাক দুর্ঘটনায় আহত ৪ জনের চিকিৎসা চলছে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে। এছাড়া উন্নত চিকিৎিসার জন্য সকালে আহির উদ্দিন ও তার ছেলে সামিউলকে স্বজনরা ঢাকায় নিয়ে গেছেন। তাদের বাড়ি গাজিপুর জেলায়।

জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রিপল বাপ্পি জানান, ‌‘আহত ১০ জনকে হাসপাতালে আনার পর ৪ জনের মৃত্যু হয়। চিকিৎসাধীন ৬ শ্রমিককের মধ্যে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।’

এই ঘটনায় নিহতরা হলেন- কিশোরগঞ্জের আব্দুল মোহন (১৬), গাজীপুরে সাগর (২২), কিশোরগঞ্জের বাবু (২০), গাজীপুরের অলিউল্লাহ (৩৫), কক্সবাজরের রামুর জসীম উদ্দিন (২৮), কিশোরগঞ্জের এরশাদুল হক ও মোঃ শাহ আলম (৩১), ময়মনসিংহের তপু হাসান (২৮) গৌরীপুর। নিহত আরেকজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার জানান, মরদেহ দাফনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবার প্রতি ১০ হাজার এবং বিআরটিএর পক্ষ থেকে ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে। এছাড়াও বিআরটিএর পক্ষ থেকে নিহত পরিবারকে ৫ লাখ টাকা ও আহত পরিবার প্রতি ২ লাখ টাকা আর্থিক সহায়তার কথা রয়েছে। মরদেহ হস্তান্তর শেষে উপজেলা প্রশাসনের একটি টীম ঘটনাস্থল পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে।

সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী বলেন, ‘লাশের ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়