রাঙামাটি । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ , ১৮ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৩৮, ২৫ এপ্রিল ২০২৪

কাপ্তাইয়ের ওয়াগ্গায় তথ্য আপার উঠান বৈঠক

কাপ্তাইয়ের ওয়াগ্গায় তথ্য আপার উঠান বৈঠক
​​​​​​​উঠান বৈঠকে অংশ নেওয়া অতিথিদের দেখা যাচ্ছে।

কাপ্তাই উপজেলাধীন ওয়াগ্গা ইউনিয়নের কুকিমারা বৌদ্ধ বিহার প্রাঙ্গনে স্থানীয় গ্রামীন মহিলাদের নিয়ে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জাতীয় মহিলা সংস্থার অধীন কাপ্তাই তথ্য আপা এই উঠান বৈঠকের আয়োজন করে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) শীর্ষক এই উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই  উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন।

কাপ্তাই তথ্যসেবা কর্মকর্তা তাহমিনা সুলতানার সভাপত্বিতে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ফজলে রাব্বি, কাপ্তাই সহকারি তথ্য অফিসার মোঃ দেলোয়ার হোসাইন, কাপ্তাই উপজেলা উপ-সহকারী প্রকৌশলী লিমন চন্দ্র বর্মণ, কাপ্তাই উপজেলা ডেভেলপম্যান্ট ফ্যাসিলিটেটর ঝিমি চাকমা, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা, ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুন তালুকদার।

বৈঠকে ইউপি সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মহিলারা উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে সরকারি বিভিন্ন ভাতা, জম্ম মৃত্যু নিবন্ধন এবং বাল্যবিবাহ নিয়ে আলোচনা করা হয়। এসময় অংশ গ্রহণকারী ৫০ জন মহিলাকে ১০০ টাকা করে ভাতা প্রদান করা হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়