রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:২৭, ২৫ অক্টোবর ২০২৩

ভৈরবে ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৮

ভৈরবে ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৮

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেন দুর্ঘটনায় আহত অবস্থায় থাকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম (৩৯) নামে আরো একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে হয়েছে ১৮ জন।

খবরটি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।

তিনি জানান, গত সোমবার নজরুল ইসলামকে আহত অবস্থায় কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থা অবনতি হলে গতকাল মঙ্গলবার রাতে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যায়।

নজরুল ইসলাম নরসিংদী জেলার বেলাবো উপজেলা নারায়নপুর ইউপির সররাবা গ্রামের মো.দরশন মিয়ার ছেলে। তিনি জহুরুল ইসলাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। পরে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।

গত সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ভৈরব বাজার রেলওয়ে স্টেশন থেকে ঢাকা যাওয়ার সময় ঢাকাগামী এগারসিন্ধুর ট্রেনকে ঢাকা থেকে চট্রগ্রাম যাওয়ার সময় একটি মালবাহী ট্রেন ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী ট্রেনের দুটি বগি উল্টে গেলে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার প্রায় ১৬ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট ও ঢাকা-কিশোরগঞ্জ রেলপথে ট্রেন চলাচল পুরোপুরি স্বাভাবিক হয়েছে। আর এদিকে ফায়ার সার্ভিসের তিন সদস্যের একটি তদন্ত টিম ভৈরব রেলওয়ে স্টেশনে অবস্থান করছে।

জনপ্রিয়