রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৪৯, ৩০ মার্চ ২০২০

কাপ্তাই ব্লাড ব্যাংক ও ছাত্রলীগ এর পরিস্কার-পরিছন্নতা অভিযান

কাপ্তাই ব্লাড ব্যাংক ও ছাত্রলীগ এর পরিস্কার-পরিছন্নতা অভিযান

কাপ্তাই প্রতিনিধিঃ- বিশ্ব মহামারি করোনা ভাইরাস প্রকোপে থেমে পড়েছে সবকিছু। চলছে পুরো দেশ জুড়ে অঘোষিত লকডাউন। স্বাস্থ্য মন্ত্রনালয় ও বাংলাদেশ আইইডিসিআরের তথ্যমতে একমাত্র পরিস্কার-পরিছন্নতার মাধ্যমেই এই করোনা প্রতিরোধ করা সম্ভব।

তারই ধারাবাহিকতায় গত রবিবার (২৯ মার্চ) কাপ্তাই উপজেলা ব্লাড ব্যাংক ও কাপ্তাই উপজেলা ছাত্রলীগ আয়োজন করে করোনা প্রতিরোধে পরিস্কার-পরিছন্নতা অভিযান। কাপ্তাই উপজেলার বড়ইছড়ি সদরের বিভিন্ন জায়গায় জীবাণুনাষক স্প্রে ছিটানো হয়।

এ সময় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহামেদ রাসেল কাপ্তাই ব্লাড ব্যাংকের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, করোনা প্রতিরোধে সকল নাগরিককে সচেষ্ট থাকতে হবে এবং সকলের সহযোগিতায় এই করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব। তিনি কাপ্তাই উপজেলা ব্লাড ব্যাংক ও কাপ্তাই উপজেলা ছাত্রলীগকে এই মহৎ উদ্যোগ গ্রহনের জন্য ধন্যবাদ জানান। 

এসময় আরো উপস্থিত ছিলেন, কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন, কাপ্তাই ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওয়াগ্গা ইউপি চেয়্যারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অমল কান্তি দে, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ ইলিয়াস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর হেড ক্লার্ক মোঃ শাহাজান, কাপ্তাই ব্লাড ব্যাংকের ফাউন্ডার এডমিন বাবলু বিশ্বাস অমিত, কর্ণফুলী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পবন পাল, চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুমন, ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন রাসেল এবং কাপ্তাই ব্লাড ব্যাংকের এডমিন মোঃ ইমরান হোসেন, মোঃ আরমান ও সদস্য টিপলু বড়ুয়া প্রমুখ।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়