রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:১৪, ২৮ অক্টোবর ২০২০

চন্দ্রঘোনায় পুলিশের অভিযানে চোলাই মদসহ আটক ১

চন্দ্রঘোনায় পুলিশের অভিযানে চোলাই মদসহ আটক ১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে রাইখালী ইউনিয়নের ডলুছড়ি এলাকার আনু মারমার বসতঘর সংলগ্ন ছড়ার পাড় থেকে পরিত্যক্ত অবস্থায় প্রায় ২শ' লিটার চোলাই মদ উদ্ধার করেছে বুধবার (২৮ অক্টোবর)।

সংশ্লিষ্ট সূগ্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রঘোনা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওই এলাকায় ১০টি পুরাতন প্লাস্টিক ব্যাগ সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় উদ্ধার করে। পরে ব্যাগ গুলো খুলে দেখা গেছে প্রতিটি ব্যাগে ৪টি করে পলিথিন এবং প্রতি পলিথিনে ৫ লিটার করে মোট ২০ লিটার চোলাই মদ রয়েছে। সে হিসেবে ১০টি ব্যাগে মোট ২শ' লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ৬০ হাজার টাকা। 

এ ঘটনায় জড়িত সন্দেহে মাদক বিক্রেতা মানুচিং মারমা (৩৮) স্বামী- আলুমং মারমা, সাং-ডলুছড়ি, থানা- চন্দ্রঘোনা, উপজেলা- কাপ্তাইকে আটক করা হয়েছে।

পুলিশী জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবৎ আটক মহিলা পাইকারী ও খুচরা মদ বিক্রয় করতো। উদ্ধারকৃত চোলাই মদ চট্টগ্রাম শহরে প্রেরণের জন্য মজুদ করা হয় বলে প্রাথমিকভাবে তিনি স্বীকার করেন। 

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, আটককৃত আসামীর বিরূদ্ধে মাদক আইনে মামলা করা হয় এবং ওইদিনই তাকে রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে ।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়