রাঙামাটি । শুক্রবার, ০৩ মে ২০২৪ , ১৯ বৈশাখ ১৪৩১

লাইফস্টাইল ডেস্কঃ-

প্রকাশিত: ১১:০৫, ৩ অক্টোবর ২০২৩

আজকের রাশিফল

আজকের রাশিফল
ফাইল ছবি

আজ ৩ অক্টোবর ২০২৩, রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নিয়ন্ত্রক কিন্তু আপনি নিজেই।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

যাত্রাপথে আজ সতর্ক থাকুন। শিক্ষার্থীদের কারো কারো বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য আজকের দিনটি শুভ। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। কোনো আইনি সমস্যারও সমাধান হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। দূরের যাত্রা আপনার জন্য শুভ।

মিথুন (২২ মে-২১ জুন)

পাওনা আদায়ে অগ্রগতি হবে। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। সৃজনশীল কর্মকাণ্ডের সুবাদে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

সৃজনশীল কর্মকাণ্ডের সুবাদে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। হারিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ নথি খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। পাওনা আদায়ে কুশলী হোন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

পাওনা আদায়ে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। বেকারদের কারো কারো বিদেশযাত্রার চেষ্টায় সফল হতে পারেন। আজ কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। রাজনৈতিক পরিমণ্ডলে আপনার গুরুত্ব বৃদ্ধি পেতে পারে। বেকারদের কারো কারো জন্য আজ সুখবর আছে। যাত্রাপথে সতর্ক থাকুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কর্মস্থলে বসের মন জুগিয়ে চলতে পারলে দিন শেষে লাভবান হবেন। ফাটকা ব্যবসায়ে বুঝেশুনে বিনিয়োগ করুন। পাওনা আদায়ে অগ্রগতি হবে। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

কর্মস্থলে বসের মন জুগিয়ে চলতে পারলে দিন শেষে লাভবান হবেন। বেকারদের কেউ কেউ ঝুঁকিপূর্ণ বিদেশযাত্রায় সফল হতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের দেখা পেতে পারেন। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। আর্থিক লেনদেনে লাভবান হবেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সৃজনশীল কর্মকাণ্ডের সুবাদে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। হারিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ নথি খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। পাওনা আদায়ে কুশলী হোন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শিক্ষার্থীদের কারো কারো বিদেশে অধ্যয়নের প্রচেষ্টা সফল হতে পারে। ফাটকা ব্যবসায়ে বিনিয়োগের জন্য দিনটি শুভ। জমিজমা নিয়ে সৃষ্ট বিরোধের নিষ্পত্তি হতে পারে। প্রেমের বিয়েতে অভিভাবকের সম্মতি পেতে পারেন।

জনপ্রিয়