রাঙামাটি । বুধবার, ০১ মে ২০২৪ , ১৭ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:২৮, ২৪ এপ্রিল ২০২৪

কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনঃ

নির্বাচিত হলে অবহেলিত নারী ও তরুণদের জন্য কাজ করবো : পপি

নির্বাচিত হলে অবহেলিত নারী ও তরুণদের জন্য কাজ করবো : পপি
ফারহানা আহমেদ পপি। (ফাইল ছবি)

কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে অনলাইনে মনোনয়ন পত্র জমা করেছেন কাপ্তাই উপজেলা প্রবীন সাংবাদিক মরহুম ডাঃ আহমদ নবীর মেয়ে ফারহানা আহমেদ পপি। তার মাতা ফেরদৌসী বেগম কাপ্তাই প্রজেক্টের ফুলবাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে কর্মরত আছেন। পপির জন্ম কাপ্তাই প্রজেক্ট রাইট ব্যাংক এলাকায়। তার শিক্ষাগত যোগ্যতা এমবিএস এবং ডিএইচএমএস।

পপি বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাপ্তাই উপজেলার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সে সাথে কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার কার্য নির্বাহী সদস্য এবং সেইভ দ্যা নেচার অব বাংলাদেশের সহ-সভাপতি হিসেবে কাজ করছেন।

বুধবার (২৪ এপ্রিল) আলাপকালে তিনি বলেন, জনগণ যদি আমাকে ভোট দিয়ে কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে, তাহলে আমি তরুণ প্রজন্মের জন্য এবং অবহেলিত নারীদের জন্য কাজ করবো।

কেননা তরুণ-তরুণীরা নানা কারণে পড়াশোনা বা লক্ষ্য হতে পিছিয়ে নেশায় জড়িত হয়ে পড়ছে। এর কারণ তাদের কাছেই জানবো এবং তার সমাধানের লক্ষ্যে কাজ করবো। কাপ্তাই উপজেলাকে একটি পর্যটন বান্ধব, আর্দশ ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে আমি কাজ করবো।

তিনি বলেন, আমি জেলা বিভাগীয় পর্যায়ে নানা খেলাধুলায় অংশগ্রহণ করেছিলাম এবং সুনামও অর্জন করেছি। দেশের বাহিরে যাওয়ারও একটা সুযোগ হয়েছিল। কিন্তু বিদেশ যেতে পারিনি। এতে আমি হতাশ হইনি। আমি তৃনমূলে দলের নিবেদিত কর্মী হিসেবে কাজ করেছি, সুতরাং সমাজের হয়েও ভালো কিছু করতে চাই। আমি আশা করছি জনগণ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করে জনগণের সেবক হিসাবে কাজ করার সুযোগ দিবেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়