রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

সেনাবাহিনীকে জড়িয়ে আবারও ‘হিল ভয়েসের অপপ্রচার’পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:০২, ৬ জুন ২০২০

৩০ বছর একাই ঘরে অন্ধ নারী, নির্মমভাবে কুপিয়ে হত্যা

৩০ বছর একাই ঘরে অন্ধ নারী, নির্মমভাবে কুপিয়ে হত্যা

পার্বত্য খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় মরিয়ম বেগম নামে এক অন্ধ নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে উপজেলার মেরুং বাজার সংলগ্ন নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বজনেরা জানান, স্বামীর সঙ্গে ডিভোর্সের পর গত ৩০ বছর ধরে একাই থাকেন ওই অন্ধ নারী। একা থাকায় ঘরে জমানো টাকা চুরি করতে তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দেব বলেন, ওই নারী একাই ঘরে থাকতেন। বাসায় চুরি করতে এসে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়