রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

সেনাবাহিনীকে জড়িয়ে আবারও ‘হিল ভয়েসের অপপ্রচার’পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:২২, ২২ জুলাই ২০২০

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর পাশে দাঁড়ালো বাংলাদেশ সেনাবাহিনী

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর পাশে দাঁড়ালো বাংলাদেশ সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদকঃ- সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর পাশে দাঁড়ালো বাংলাদেশ সেনাবাহিনী এবং খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ।

গত ১৫ ফেব্রুয়ারি রামগড় থেকে খাগড়াছড়ি আসার পথে সিএনজিতে থাকা খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী মোঃ কাউসারুল ইসলাম, বিপরীত দিক থেকে আসা বাসের ধাক্কায় মারাত্মক আহত হয়। তার বাড়ি রামগড় উপজেলার লামকুপাড়ায়।

আহত শিক্ষার্থীর বাবা জানান, দূর্ঘটনায় মস্তিষ্ক ও ডান পায়ে মারাত্মক আঘাত পায় তাঁর ছেলে। তাকে তৎক্ষনাৎ রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে ঢাকা ও নারায়ণগঞ্জে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। বর্তমানে সে ফেনীর কমফোর্ট হাসপাতালে ভর্তি আছে। তার বাবা আরও জানান, ছেলের চিকিৎসার জন্য আরও ৭ থেকে ৮ লাখ টাকা প্রয়োজন। 

বিষয়টি বাংলাদেশ সেনাবাহিনী এবং খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেয় বাংলাদেশ সেনাবাহিনী। 

বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে আজ আহত শিক্ষার্থীর বাবার হাতে ৪,৫০,০০০ (চার লক্ষ পঞ্চাশ হাজার) টাকার চেক তুলে দেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ। 

এই রকম কঠিন দুঃসময়ে পাশে দাঁড়ানোয় বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আহত শিক্ষার্থীর বাবা জনাব মোঃ নুরুজ্জামান দুলাল। তিনি আশা করছেন, বাংলাদেশ সেনাবাহিনীর এই সহযোগিতা ও পরম করুণাময় সৃষ্টিকর্তার কৃপায় তাঁর ছেলে অতি তাড়াতাড়ি নতুন জীবন ফিরে পাবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়