রাঙামাটি । বুধবার, ০১ মে ২০২৪ , ১৭ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:২৫, ২০ মে ২০২০

কাপ্তাইয়ে স্কাউটসের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ

কাপ্তাইয়ে স্কাউটসের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- বাংলাদেশ স্কাউটস কাপ্তাই উপজেলা শাখার উদ্যোগে বিশ্ব মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ স্কাউটস কাপ্তাই শাখার সভাপতি ও কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের নির্দেশে করোনা সংক্রমণ প্রতিরোধে এই বিতরণ কার্যক্রম গ্রহণ করেন বাংলাদেশ স্কাউটস কাপ্তাই উপজেলা শাখা।

কাপ্তাই উপজেলায় করোনা পরিস্থিতিতে কর্মরত সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা কমিটির সকল স্কাউটস ও কাব সদস্যদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। 

এ সময় কাপ্তাই উপজেলা স্কাউটসের সাধারন সম্পাদক মাহবুব হাসান বাবু, কাপ্তাই উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইদ্রিস, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহমুদ হাসান, সহকারী কমিশনার সাংবাদিক কাজী মোশাররফ হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন দাশ, সাধারণ সম্পাদক মংসুই ছাইন মারমা, সহকারী কমিশনার বিপুল বড়ুয়া, উপজেলা স্কাউট লিডার সিরাজ আহমেদ চৌধুরী, উপজেলা কাব লিডার লিটন চন্দ্র দেব, স্কাউট লিডার কল্যান তঞ্চঙ্গ্যা উপস্থিত ছিলেন।

এরপর কাপ্তাই উপজেলা স্কাউটস শাখার উদ্যোগে করোনা করোনা সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বড়ইছড়ি এলাকায় সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়