রাঙামাটি । বুধবার, ০১ মে ২০২৪ , ১৭ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:৩৩, ২১ জানুয়ারি ২০২১

প্রধানমন্ত্রীর উপহার পাওয়া ৩০টি ঘর পাবে ভূমিহীন অসহায় পরিবার

প্রধানমন্ত্রীর উপহার পাওয়া ৩০টি ঘর পাবে ভূমিহীন অসহায় পরিবার

মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাইঃ- মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আশ্রয়ণ প্রকল্প -২ এর অধীনে ভূমিহীন ও গৃহহীন অসহায় পরিবারকে জমি এবং ঘর প্রদান করা হচ্ছে। সারাদেশে ৬৬ হাজার ঘর নির্মাণের প্রক্রিয়া ইতিমধ্যে শেষ হয়েছে। এরই অংশ হিসেবে প্রথম পর্যায়ে কাপ্তাইয়ের ৫টি ইউনিয়নে ৩০টি পরিবারের হাতে আগামী ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই ঘরগুলো হস্তান্তর করবেন। 

বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুরে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান তার দপ্তরে এক সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কাপ্তাইয়ে আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছগ্রাম প্রকল্পের আওতায় ৬৮টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে। এরমধ্যে প্রথম পর্যায়ে ১৫টি এবং দ্বিতীয় পর্যায়ে ৫৩টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে। ইতিমধ্যে ৩০টি ঘরের নির্মাণকাজ শেষ হয়েছে। আগামী ২৩ জানুয়ারী সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর পক্ষে উপকার ভোগীদের হাতে ফোল্ডার এবং সার্টিফিকেট প্রদানের মাধ্যমে ঘরগুলো হস্তান্তর করা হবে। 

তিনি আরো জানান, বাকি ৩৮টা ঘরের কাজ শুরু হয়েছে। আগামী ১৭ই মার্চের মধ্যে প্রধানমন্ত্রী তাদের হাতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘরগুলো হস্তান্তর করবেন। 

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়