রাঙামাটি । রোববার, ১৯ মে ২০২৪ , ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:২৫, ৭ মে ২০২৪

রাঙামাটিতে ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো কার্যক্রম শুরু

রাঙামাটিতে ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো কার্যক্রম শুরু

আগামীকাল রাঙামাটির চার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে রাঙামাটি জেলা নির্বাচন কমিশন।

মঙ্গলবার (৭ মে) সকাল থেকে নির্বাচনী কেন্দ্রগুলোতে সরঞ্জাম পৌঁছানো কার্যক্রম শুরু হয়েছে। রাঙামাটি নির্বাচন অফিস থেকে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসারসহ পুলিশ ও আনসার সদস্যরা নির্বাচনী সরঞ্জাম নিয়ে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে।

রাঙামাটি রির্টানিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মনির হোসেন জানান, প্রথম ধাপে ৮ মে ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে ৪টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর প্রথম ধাপের এ নির্বাচনে রাঙামাটি সদরসহ চার উপজেলায় সর্বমোট ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনি আরও বলেন, মূলত দুর্গম এলাকার কথা বিবেচনা করে গতকাল হেলিকপ্টারে নির্বাচন কর্মকর্তাদের মাধ্যমে ব্যালেট পেপার এবং অন্যান্য সরঞ্জাম পাঠিয়ে দেয়া হয়েছে। আজ জেলার অন্যান্য উপজেলায় ব্যালেট পেপার এবং নির্বাচনি সরঞ্জাম পাঠানো হয়। এ সময় বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিগণ উপস্থিত থেকে এই নির্বাচনী সরঞ্জাম গ্রহণ করে বিভিন্ন কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেন।

উল্লেখ্য, রাঙামাটির ১০ উপজেলা, দুইটি পৌরসভা এবং ৫০টি ইউনিয়ন মিলে মোট ভোটার রয়েছে ৪ লাখ ৭৪ হাজার ৩৫৪ জন।

সম্পর্কিত বিষয়: