রাঙামাটি । সোমবার, ০৬ মে ২০২৪ , ২২ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ০৯:০৮, ১০ অক্টোবর ২০২৩

খাগড়াছ‌ড়ি‌তে পু‌লি‌শের অভিযা‌নে ভারতীয় পণ্যসহ গ্রেফতার ২

খাগড়াছ‌ড়ি‌তে পু‌লি‌শের অভিযা‌নে ভারতীয় পণ্যসহ গ্রেফতার ২

খাগড়াছ‌ড়ি‌তে পু‌লি‌শের অভিযা‌নে বিপুল পরিমাণ ভারতীয় পণ‌্য উদ্ধার করা হয়েছে। এ সময় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত পণ্যের দাম আনুমানিক ২ লাখ ৬৯ হাজার ৫০ টাকা।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়ার মো: মাহবুবুর রহমানের ছে‌লে মো: জাহেদুল ইসলাম রুবেল ও খাগড়াছ‌ড়ির পানছ‌ড়ি উপ‌জেলার দমদমের আব্দুস সোবহানের ছে‌লে মো: জুয়েল হোসেন।

গত সোমবার খাগড়াছ‌ড়ি সদরের স্বনির্ভর বাজার ও পানছ‌ড়ির দমদম (বটতলী) এলাকায় পৃথক অভিযান চালিয়ে তা‌দের গ্রেফতার করা হয়।

খাগড়াছ‌ড়ির পুলিশ সুপার মুক্তা ধর ঘটনার সত‌্যতা নি‌শ্চিত করেছেন।

তিনি জানান, গোপন ত‌থ্যের ভি‌ত্তি‌তে স্বনির্ভর বাজারে অভিযান চালিয়ে ২৯১টি টি-শার্ট ও একটি নম্বরবিহীন মোটরসাই‌কেলসহ জাহেদুল ইসলাম রুবেলকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত পণ্যের বাজার মূল‌্য ১ লাখ ৬০ হাজার ৫০ টাকা। একই সা‌থে পণ্য বহনে ব্যবহৃত জব্দ করা হয়। আরেকটি অভিযানে পানছড়ি উপ‌জেলার দমদম এলাকা থেকে ১ লাখ ৯ হাজার টাকা মূল্যের ভারতীয় সাবান, কসমেটিকস ও অন্যান্য পণ্যসহ জুয়েল হোসেনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন, একটি সংঘবদ্ধ চক্রের সহায়তায় তারা দীর্ঘদিন ধ‌রে চোরাইপ‌থে আসা ভারতীয় প্রসাধনীসহ বিভিন্ন পণ্য দেশের বিভিন্ন প্রান্তে সরবরা‌হ করতেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়