রাঙামাটি । মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

স্পোর্টস ডেস্কঃ-

প্রকাশিত: ১২:০৯, ৪ জুন ২০২৩

কাকে হ্যাঁ বলবেন মেসি?

কাকে হ্যাঁ বলবেন মেসি?
​​​​​​​ছবি: সংগৃহীত

গতকাল ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইর হয়ে শেষ ম্যাচ খেলেছেন মেসি। তার সঙ্গে ফরাসি ক্লাবটির চুক্তি ছিল মেয়াদ ছিল ৩০ জুন পর্যন্ত। এরপর থেকে ফ্রি এজেন্ট হয়ে যাবেন লিওনেল মেসি। এর আগেই তার ভবিষ্যৎ নির্ধারণ হয়ে যাবে। তিনি কোন ক্লাবে যাবেন সেটা নির্ভর করছে মেসির উপর।

তালিকায় রয়েছে দুটি ক্লাব। একটি আল হিলাল ও অপরটি বার্সেলোনা। এদিকে ৬ জুন মেসির সঙ্গে চুক্তির ঘোষণা দেবে আল হিলাল। অন্যদিকে বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ বলেছেন, আগামী সোমবার আর্জেন্টাইন ফরোয়ার্ড তার সিদ্ধান্ত জানাবেন। কিন্তু এখনও তার পরবর্তী গন্তব্য নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে তাকে নেওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে সৌদি ক্লাব। আগামী সোমবার থেকে তিনি তার ক্লাব পছন্দ করতে পারবেন।

ক্লাব সূত্রে স্পোর্ত জানতে পেরেছে, আল হিলাল আগামী মঙ্গলবার মেসির সঙ্গে চুক্তির ঘোষণা দিতে চায়। আর্জেন্টাইন ফরোয়ার্ড নাকি তাদের প্রস্তাবে হ্যাঁ বলেছেন। চূড়ান্তভাবে তার মতামত জেনে ওইদিন চুক্তির কথা প্রকাশ করবে তারা।

বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রতি মৌসুমে ৪০ কোটি ইউরো বেতন পাবেন মেসি। যে অঙ্কের বেতন বিশ্ব ফুটবলে কখনও দেখা যায়নি।

অন্যদিকে বার্সা কোচ জাভি জানান, ন্যু ক্যাম্পে ফেরা ৯৯ শতাংশ নির্ভর করছে মেসির ওপর। এখন দেখার অপেক্ষা মেসি কাকে হ্যাঁ বলেন, বার্সা নাকি আল হিলালকে!

জনপ্রিয়