রাঙামাটি । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ , ২৩ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:১৭, ১০ মার্চ ২০২০

সীমান্ত সড়ক ও থেগামুখ স্থলবন্দর পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

সীমান্ত সড়ক ও থেগামুখ স্থলবন্দর পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রস্তাবিত সীমান্ত সড়ক, থেগামুখ স্থলবন্দর ও বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু (থেগামুখ) পরিদর্শন করলেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় এর থেগামুখ আগমন।

প্রস্তাবিত সীমান্ত সড়কের একাংশ (রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান পার্বত্য জেলা) সড়ক প্রকল্প এবং থেগামুখ স্থলবন্দর ও বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু (থেগামুখ) বাস্তবায়নের কাজ পরিদর্শনের জন্য মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় মঙ্গলবার (১০ মার্চ) দুপুর ২টা ৫ মিনিটে ছোটহরিণা ব্যাটালিয়ন (১২ বিজিবি) এর দায়িত্বপূর্ণ থেগামুখ বিওপিতে আগমন করেন। 

মাননীয় মন্ত্রী মহোদয়ের সফর সঙ্গী হিসেবে সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইজি পুলিশ, ডিজি বিজিবি, ডিজি আনসার এন্ড ভিডিপি, ইঞ্জিনিয়ার ইন চীফ, ডিজি র‍্যাব, ডিজি ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড তাঁর সঙ্গে ছিলেন। 

উক্ত পরিদর্শনে মেজর সাখাওয়াত, ২৬ ইসিবি প্রস্তাবিত সীমান্ত সড়ক বিষয়ে মন্ত্রী মহোদয়কে ব্রিফিং প্রদান করেন। 

উল্লেখ্য, সেক্টর কমান্ডার, বিজিবি রাঙ্গামাটি ও অধিনায়ক, ছোটহরিণা ব্যাটালিয়ন মন্ত্রী মহোদয়কে অভ্যর্থনা জানানোসহ সার্বিক ব্যবস্থাপনায় সহযোগিতা করেন। পরিদর্শন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় মাননীয় মন্ত্রী মহোদয় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বর্ণিত পরিদর্শন শেষে দুপুর ২টা ৩৫ মিনিটে মন্ত্রী মহোদয় সফর সঙ্গীসহ হেলিযোগে বাকলাইপাড়া সেনা ক্যাম্পের উদ্দেশ্যে থেগামুখ বিওপি ত্যাগ করেন।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়