রাঙামাটি । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:২৬, ১৭ অক্টোবর ২০২৩

ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ সমাবেশ

ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ সমাবেশ

ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের নৃশংস হামলার প্রতিবাদে রাঙামাটির লংগদুতে ইমাম সমিতির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার বাইট্টাপাড়া বাজার হতে বিক্ষোভ মিছিল বের করে লংগদু সদরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

এ সময় লংগদু উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল মতিনের সঞ্চালনায় উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা সোহেল আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহমদ।

এছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা এএলএম সিরাজুল ইসলাম, মাওলানা ফেরদৌস আলম, মাওলানা আমিনুর রশিদ, মাওলানা নাছির উদ্দীন, মাওলানা জুবাইদুল হাছান, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা ইমাইল হোসেন, মাওলানা জুল ফিকারসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত হাজারো মুসলিম প্রিয় জনতা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ফিলিস্তিনিদের উপর যে হারে ইসরায়েলি বাহিনী হামলা চালাচ্ছে, এভাবে চলতে থাকলে আমরাও বাংলাদেশ থেকে ফিলিস্তিনিদের সহযোগীতা করে ইসরায়েলকে পরাজিত করবো। নিরীহ মুসলিমদের পক্ষে আমাদের আন্দোলন আগামীতে আরো বেগবান করা হবে। এ সময় বিভিন্ন ইসলামিক শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশস্থল। ইসরাইলের এহেন কর্মকাণ্ড অভিলম্বে বন্ধ করার আহবান জানান বক্তারা।

সম্পর্কিত বিষয়: