রাঙামাটি । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:০৭, ১৩ অক্টোবর ২০২৩

ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

ফিলিস্তিনের জনগণের উপর হামলা ও নির্মম হত্যার প্রতিবাদে পার্বত্য জেলা রাঙামাটিতে বিক্ষোভ করেছে বিভিন্ন ইসলামি সংগঠন।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে শহরে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

জুমার নামাজের পর বনরুপা জামে মসজিদের সম্মুখে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে আহলে সুন্নত ওয়াল জামা'আত বাংলাদেশ।

এ সময় দলটির রাঙামাটি জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মাওলানা শফিউল আলম আলকাদেরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, যুগ্ম সম্পাদক মোঃ আখতার হোসেন চৌধুরী, বনরুপা জামে মসজিদের খতিব আল্লামা ইকবাল হোসেন আল ক্বাদেরী, সওজ জামে মসজিদের খতিব মাওলানা সুলতান মাহমুদ আল ক্বাদেরী, কাঁঠালতলী জামে মসজিদের খতিব মাওলানা সেকান্দার হোসেন রেজভী।

অন্যদিকে, শহরের ফিসারী জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও কোর্ট ব্লিডিং কালেক্টর জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের করে ইসলামী তৌহিদী জনতা। উভয় বিক্ষোভ মিছিল বনরুপা চৌরাস্তার সামনে এসে মিলিত হয়।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ রাঙামাটি জেলা কমিটির সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিনের সভাপতিত্বে ও ইসলামী ছাত্র আন্দোলন জেলা কমিটির সভাপতি ইমাম হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দলটির যুগ্ম সম্পাদক মাওলানা নুর হোসেন, তৌহিদী জনতার পক্ষে আব্দুস সালাম, শাফি আহমেদ।

বিক্ষোভ সমাবেশ থেকে ইসলামী দলগুলোর নেতারা ফিলিস্তিনের জনগণের উপর নির্মম হত্যা ও নির্যাতনের তীব্র প্রতিবাদ জানান। বাংলাদেশ সরকারকে ফিলিস্তিনের জনগণের পাশে দাঁড়ানোর ও মুক্তিকামী ফিলিস্তিনকে সমর্থনের আহ্বান জানান।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়