রাঙামাটি । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (নানিয়ারচর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৩৮, ৮ অক্টোবর ২০২৩

আপডেট: ১৫:২৪, ৮ অক্টোবর ২০২৩

নানিয়ারচরে দুর্বৃত্ত কর্তৃক ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করলো সেনাবাহিনী

নানিয়ারচরে দুর্বৃত্ত কর্তৃক ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করলো সেনাবাহিনী

রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলা জোন কর্তৃক ১৮ মাইল বাজার এলাকা হতে দুর্বৃত্ত কর্তৃক ছিনতাই হওয়া মালামালসমূহ উদ্ধার এবং সংশ্লিষ্ট কোম্পানি প্রতিনিধির নিকট হস্তান্তর করা হয়েছে।

রবিবার (৮ অক্টোবর) সকালে উদ্ধারকৃত মালামাল সমূহ সংশ্লিষ্ট কোম্পানি প্রতিনিধির নিকট হস্তান্তর করা হয়।

জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর নানিয়ারচর জোনের আওতাধীন ১৮ মাইল বাজার এলাকায় সোর্স এন্ড সার্ভিস নামক একটি আইটি কোম্পানির ইলেকট্রনিক সামগ্রী (আইপিএস, ব্যাটারি, ইলেকট্রনিক্স ক্যাবল এবং টিভি) বহনকারী একটি ট্রাক খাগড়াছড়ি থেকে রাঙামাটি জেলা শহরে যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়ে। এ সময় দুর্বৃত্ত কর্তৃক ড্রাইভার এবং হেলপারের নিকট থেকে ২টি মোবাইল ফোন, ১টি চাবি রিং এবং ট্রাকে থাকা ০৬টি আইপিএস ব্যাটারি ছিনিয়ে নেয়া হয়।

এই প্রেক্ষিতে, নানিয়ারচর জোন কর্তৃক ঘটনাস্থল এবং তার আশেপাশের এলাকা সমূহে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি এবং নিয়মিত টহল পরিচালনার মাধ্যমে গত ২৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখ দুর্বৃত্ত কর্তৃক ছিনতাইকৃত মালামালসমূহ (০১টি মোবাইল ফোন, ০১টি চাবি রিং এবং ০৬টি আইপিএস ব্যাটারি) উদ্ধার করা হয়।

নানিয়ারচর জোন কমান্ডার এসএম রুবাইয়াত হোসাইন (পিএসসি) জানান, জনমানুষের সার্বিক নিরাপত্তায় কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। তারই ধারাবাহিকতায় ইলেকট্রনিক্স কোম্পানির ছিনতাই হওয়া এ সকল মালামালগুলো উদ্ধার করতে সেনাবাহিনী সর্বাধিক প্রচেষ্টা করে এবং সে সকল মালামালগুলো উদ্ধার করে সংশ্লিষ্ট কোম্পানির কাছে হস্তান্তর করা হয়।

নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এমন জনকল্যাণমূলক কার্যক্রমে স্থানীয় জনগণ সন্তোষ প্রকাশ করে। ভবিষ্যতে আইন-শৃঙ্খলা রক্ষায় এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়