রাঙামাটি । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:১৭, ১৮ অক্টোবর ২০২৩

লংগদুতে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালন

লংগদুতে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালন

“শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেখ রাসেল দিবস উপলক্ষে রাঙামাটির লংগদুতে উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) লংগদু উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান সড়ক ঘুরে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শেখ রাসেল এর প্রতিকৃতিতে গিয়ে উপজেলা প্রশাসন, লংগদু থানা পুলিশ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকগণ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলার পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

উপজেলা মৎস্য অফিসার তানভির আহসান এর পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু।

এছাড়া আরো বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব উসমান, লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মীর শাহনেওয়াজ চৌধুরী, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা তথ্য আপা প্রকল্প (২য় পর্যায়) শুচিরা চাকমা। 

শেষে দিবসটি উপলক্ষে চিত্রাঙ্কন, কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের ও শ্রেষ্ঠ ল্যাব হিসেবে করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব পুরস্কার প্রদান করা হয়।

এ সময় উপজেলার বিভিন্ন কর্মকর্তা, শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়