রাঙামাটি । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (নানিয়ারচর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৪৯, ১৫ অক্টোবর ২০২৩

নানিয়ারচরে আইন-শৃঙ্খলা ও পূজা উদযাপন কমিটির সভা

নানিয়ারচরে আইন-শৃঙ্খলা ও পূজা উদযাপন কমিটির সভা

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় আইন-শৃংখলা ও পূজা উদযাপন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহরিয়ার মুক্তার এর সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রগতি চাকমা বলেন, নানিয়ারচর একটি সাম্প্রদায়িক সম্প্রীতি বেষ্টিত উপজেলা। দুর্গাপূজায় কোন অপশক্তির যেন উদয় না হয়, সে দিকে আইন-শৃংখলা বাহিনীর পাশাপাশি প্রশাসনকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সেই সাথে পূজার সময় মাদক সেবন করে মন্দিরে গিয়ে কেউ যেন ঝামেলা সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। প্রতিটি উৎসব সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, নানিয়ারচরে শান্তিপূর্ণ ভাবে পূজা উদযাপন করতে উপজেলা প্রশাসন সর্বাধিক সহযোগিতা করবে। যেকোন ধরনের বিশৃঙ্খলা রোধে পূজা মণ্ডপের বাহিরেও বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান নূরজামাল হাওলাদার, নানিয়ারচর জোনের প্রতিনিধি সিনিয়র ওয়ারেন্ট অফিসার মনু মিয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূয়েন খীসা।

এ সময় নানিয়ারচর থানা প্রতিনিধি এসআই মাহাবুব, নানিয়ারচর পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক তালুকদার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, দপ্তর প্রধানসহ আইন-শৃংখলা ও মন্দির কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এবার উপজেলায় চার ইউনিয়ন মিলে একটি মন্দিরে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়