রাঙামাটি । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:৫৩, ১৯ অক্টোবর ২০২৩

আপডেট: ১৫:৫৩, ১৯ অক্টোবর ২০২৩

রাঙামাটিতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও আর্থিক অনুদান প্রদান

রাঙামাটিতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও আর্থিক অনুদান প্রদান

রাঙামাটিতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় ও জেলার ৪৩টি পূজা মন্ডপে জেলা পরিষদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে এ শুভেচ্ছা বিনিময় ও আর্থিক অনুদান প্রদান করা হয়।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, সাম্প্রদায়িক গোষ্ঠী এখনো ষড়যন্ত্র করছে। তাদের রুখতে আমাদের সকলকে সজাগ থাকতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশকে নিয়ে অনেক ষড়যন্ত্র অতীতেও হয়েছে এখনো হচ্ছে। কিন্তু সরকারের দৃঢ় অবস্থানের কারণে কোন অপশক্তি তাদের হীন স্বার্থ চরিতার্থ করতে পারেনি। ভবিষ্যতেও পারবেনা, এজন্য সকলকে সজাগ থাকতে হবে। তিনি সকলকে শারদীয দুর্গোৎসবের শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদের মুখ্য কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলাম, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য ঝর্ণা খীসা, সদস্য প্রিয়নন্দ চাকমা, সদস্য দীপ্তিময় তালুকদার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাঙামাটির শাখার সভাপতি অমলেন্দু হাওলাদার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাঙামাটির শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য বিপুল ত্রিপুরা, রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য ত্রিদীব কান্তি দাশসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাঙামাটি ৪৩টি পূজা মন্ডপে রাঙামাটি জেলা পরিষদের অনুদান প্রদান করা হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়